Sunday October 22, 2017
প্রশাসন
28 June 2016, Tuesday
প্রিন্ট করুন
চট্টগ্রামে পুলিশের উচ্চপদস্থ ১৩ পদে রদবদল
জাস্ট নিউজ -
ঢাকা, ২৮ জুন (জাস্ট নিউজ) : চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উচ্চপদস্থ চারজন কর্মকর্তাসহ বাহিনীর ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানা গেছে। এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনও ইতোমধ্যে জারি করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাইনুল হাসানকে সিলেটে মহানগর পুলিশে একই পদে, উপপুলিশ কমিশনার সঞ্জয় কুমার কুন্ডুকে টুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে, উপপুলিশ কমিশনার মো. কামরুল আমীনকে বরিশাল মহানগর পুলিশে একই পদে ও মোকতার হোসেনকে ভোলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

বদলি হওয়া অপর পুলিশ কর্মকর্তাদের মধ্যে সারদার পুলিশ একাডেমির এসপি সারোয়ার মোর্শেদ শামীমকে সিলেটের উপকমিশনার, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার এম এ মাসুদকে চট্টগ্রামের পুলিশ সুপার (কমান্ড্যান্ট), নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোখলেছুর রহমান, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোস্তাইন হোসেন ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মারুফ হোসেনকে চট্টগ্রামের উপকমিশনার পদে, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আবু হেনা খন্দকার অহিদুল করিমকে খুলনা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার, টুরিস্ট পুলিশের পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদারকে ঢাকা পিবিআইয়ের পুলিশ সুপার, খুলনার উপকমিশনার (চলতি দায়িত্বে) মো. আবুল বাশার তালুকদারকে ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার (চলতি দায়িত্বে), শিল্প পুলিশের পুলিশ সুপার মো. আবুল খায়েরকে রাজশাহীর পুলিশ একাডেমির পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

(জাস্ট নিউজ/একে/১৮৪০ঘ.)

মতামত দিন
প্রশাসন :: আরও খবর
প্রচ্ছদ
ছবি গ্যালারী
যোগাযোগ